ক্যামেলস রেটিংয়ে অন্তর্ভুক্ত হচ্ছে গ্রাহক সন্তুষ্টি

ব্যাংক ব্যবস্থায় গ্রাহকদের আস্থা বাড়াতে গ্রাহক সন্তুষ্টিকে ব্যাংকগুলোর ক্যামেলস রেটিংয়ে অন্তর্ভুক্ত করার উদ্যোগ নিচ্ছে কেন্দ্রীয় ব্যাংক। ব্যাংকিং খাতের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার লক্ষ্যে এ ব্যাপারে একটি নীতিমালা তৈরি করা হয়েছে। চলতি সপ্তাহে ব্যাংকগুলোর প্রধান নির্বাহীদের সঙ্গে বৈঠকে এ বিষয়ে করণীয় নির্ধারণ করে দেয়া হবে।
কেন্দ্রীয় ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইন্টিগ্রিটি অ্যান্ড কাস্টমার সার্ভিসেস ডিপার্টমেন্টের দায়িত্বশীল একাধিক কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন।
সূত্র: দৈনিক যায় যায় দিন, ১৯ নভেম্বর ২০১৩

0 comments

আপনার মন্তব্য লিখুন